করোনায় আক্রান্ত হয়ে মৃত গার্মেন্টস ব্যবসায়ীর লাশ দাফন করলো হ্যালো ছাত্রলীগের“ওরা ৪১’টিম

আকতার হোসেন (রবিন) :
চলমান করোনা পরিস্থিতিতে যখন মৃত বাবা-মায়ের লাশের পাশে আপন ছেলে/মেয়ে আত্নীয়-স্বজন ও প্রতিবেশী থাকেনা, এমন মূহর্তে জীবনের সর্বোচ্চ ঝুঁকি নিয়ে ৪র্থ তম লাশ দাফন সম্পন্ন করেন কুমিল্লাা (উঃ) জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক এর নেতৃত্বে ‘হ্যালো ছাত্রলীগ’এর ওরা ৪১জনের টীম।

কুমিল্লা জেলা দেবিদ্বার উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে আজ শুক্রবার সকালে ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে মৃত্যু হওয়া কিফাং গার্মেন্টস এর পরিচালক, ভিরাল্লা এস কে উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও সমাজ সেবক মরহুম খসরুল আলম (রিপন) খাঁন এর মরদেহ সকাল ১০টায় নামাজে জানাজা শেষে স্থানীয়দের সহযোগীতায় দাফন কাজ সম্পন্ন করেন ছাত্রলীগের ওরা ৪১জনের টীম।

এসময় লাশ দাফন কাজে উপস্থিত ছিলেন, দেবিদ্বার পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আনোয়ার হোসেন বাপ্পু, জেলা ছাত্রলীগের সদস্য আমির হোসেন ও সাদ্দাম হোসেন, হাফেজ তুফায়েল, ক্বারী কামাল উদ্দিন, মাওলানা খালিদ, হাফেজ নাজিম উদ্দিন সরকার সহ আরোঅনেকে।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক বলেন, করোনায় মৃত্যু হওয়া গার্মেন্স ব্যাবসায়ী রিপন খানে লাশ ধর্মীয় বিধিবিধান অনুযায়ী দাফন সম্পন্ন করেছি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান বলেন, এই বিপন্ন মুহুর্তে মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল মহোদয় এবং ছাত্রলীগের এমন মানবিক উদ্যোগ নিয়ে এবং জীবনের ঝুঁকি নিয়ে লাশ দাফন সম্পন্ন করা সত্যিই প্রশংসনীয়।

আমরা ছাত্রলীগের ৪১ সদস্য বিশিষ্ট এ টিমকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়মানুযায়ী প্রশিক্ষণ দিয়েছি এবং তাদেরকে প্রয়োজনীয় সকল লজিস্টিক সাপোটর্ ও দিয়ে সব সময় সহযোগিতা করবো।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!